শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে হত্যা করে পালালেন স্বামী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ জুলাই ২০২৩, ২:১১ অপরাহ্ণ

সিলেটে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছেন স্বামী। শুক্রবার বেলা ২টার দিকে সিলেট নগরীর মেজরটিলা নাথপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শিমলা রাণী নাথ (২২) ওই এলাকার জিতেন্দ্র নাথের মেয়ে। হত্যায় অভিযুক্ত স্বামী বিশ্বজিৎ দেবনাথ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার নৃপেন্দ্র দেবনাথের ছেলে। বর্তমানে তিনি মেজরটিলার নুরপুর এলাকায় বসবাস করেন।

শিমলার বাবা জিতেন্দ্র নাথ জানান, ৬-৭ মাস আগে বিশ্বজিতের সঙ্গে শিমলার বিয়ে দিয়েছিলেন। বিশ্বজিতের বাবা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। বিশ্বজিতের ভাইবোনেরাও সরকারি চাকরি করেন। কিন্তু বিশ্বজিৎ নিজে কিছু করতেন না। শিমলা নগরীর নয়াসড়কে একটি কসমেটিক্স দোকানে চাকরি করার পাশাপাশি সিলেট সরকারি মহিলা কলেজে অনার্সে পড়ছিলেন। স্বামী বেকার থাকায় তাকে কিছু একটা করার জন্য শিমলা প্রায়ই বলতেন। কিন্তু স্ত্রীর কথা শুনতেন না বিশ্বজিৎ।

এনিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য চলছিল। কিছুদিন আগে শিমলা রাগ করে বাবার বাড়িতে চলে যান। গত বৃহস্পতিবার বিশ্বজিৎ শিমলার কর্মস্থলে গিয়ে তাকে নানাভাবে হুমকি দেয়। এ কারণে শাহপরাণ থানায় একটি জিডি করেছিলেন শিমলার বাবা।

শুক্রবার বিশ্বজিৎ শ্বশুরবাড়িতে গিয়ে শিমলাকে ফিরিয়ে নেওয়ার কৌশলে নানা কথাবার্তা বলতে থাকে। একপর্যায়ে শিমলাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে বিশ্বজিৎ পালিয়ে যায়। আত্মীয়-স্বজনরা শিমলাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শাহপরাণ থানার ওসি আবুল খায়ের জানান, প্রাথমিকভাবে জানা গেছে দাম্পত্য কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...