ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ অ্যালামনাই এসোসিয়েশন ইউকে’র মতবিনিময় সভা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ণ

ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ দত্তরাইল অ্যালামনাই এসোসিয়েশন৷ ইউকে ‘র উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে গত সোমবার ২৭ শে নভেম্বর ক্যাফে গ্রীল রেষ্টুরেন্টে জনাব তছউর আলী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নুর’র সঞ্চালনায়। অনুষ্ঠানের কোরআন তেলাওয়াত করেন ফরিদ আহমদ। গত ১লা অক্টোবর রবিবার ঐতিহ্য ও গৌরবের ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ১২৫ বছর পূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠান পরবর্তী মতবিনিময় ও আলোচনা সভা।

অনুষ্ঠানটি অত্যন্ত সুন্দর সাকসেসফুল অনুষ্ঠান হয়েছে বলে আগত সবাই অভিমত ব্যক্ত করেছেন। কিছু ত্রুটিগুলো তুলে ধরা হয়েছে আগামী দিনে এ গুলো সংশোধন করা হবে। কোন ভূল বুঝাবুঝি কোন অবকাশ নাই। কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, আগামী ১৬ ডিসেম্বর, ২১ শে ফেব্রুয়ারী ও ২৬ শে মার্চ যথাযথ মর্যাদায় উদযাপন করার। যে সমস্ত শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করছেন।তাদের কে অভিনন্দন। বিশেষ করে যারা এড দিয়ে সহায়তা করেছেন, তাদেরকে লিখিত ভাবে অভিনন্দন জানানো। ঢাকা দক্ষিণ বহু মুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের ” লগো ” উপস্থাপন করেছে কিশোয়ার আনাম লিটনকে ও অভিনন্দন জানিয়েছেন।

ম্যাগাজিনের জন্য তিনটি নাম উপস্হাপন করেছিলেন যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান।(১) স্মৃতির আঙিনা (২) স্মৃতির আয়না( ৩) স্মৃতির আলো। পরবর্তীতে সভাপতি জনাব তছউর আলী ★ স্মৃতির আঙিনা ★নামটি পছন্দ করেছেন।জনাব শামীম আহমেদ সহমত পোষণ করছেন । সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি শামীম আহমেদ।সিনিয়র সহ সভাপতি ডাক্তার মাসুক উদ্দিন। সহসভাপতি আব্দুল কাদির।

সহসভাপতি সেলিম উদ্দিন চাকলাদার।সহ সভাপতি আসাদ উদ্দিন আহমেদ। যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান শানুর। যুগ্ম সম্পাদক মারুফ আহমেদ। অর্থ সম্পাদক ফরিদ আহমদ। বিনোদন সম্পাদক রহিম উদ্দিন মুক্তা। শিক্ষা সম্পাদক মাহবুব হোসেন। অভ্যর্থনা সম্পাদক মিসবাহ উদ্দিন আহমেদ সহকারী স্পোর্টস সম্পাদক কামরুজ্জামান চাকলাদার। দফতর সম্পাদক শেলু আহমদ । মহিলা সম্পাদিকা নাজিয়া আক্তার রেবিন।কার্যকরী কমিটির সদস্য রোকসানা পারভীন জোছনা। হেলাল আহমেদ। আজিজুর রহমান। আব্দুল কাদির। সদস্য কিশোয়ার আনাম লিটন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেছেন এবং সহমত পোষণ করছেন সহ সভাপতি আজন উদ্দিন। সহ সভাপতি দেওয়ান নজরুল ইসলাম। সহ সভাপতি আবুল হাসনাত নাইস। সোস্যাল ও ওয়েলফেয়ার সম্পাদক খালেদ আহমেদ। সহ পাবলিসিটি সম্পাদক শাহরিয়ার রহমান জুনেদ। পরে এক নৈশভোজের আয়োজন করা হয়েছিল।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...