গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র নির্বাচন কমিশন গঠন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ৯:২১ পূর্বাহ্ণ

গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র নির্বাচন উপলক্ষ্যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। গত ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক মিছবাহুল হক মাছুম ও কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ জোয়ারদার স্বাক্ষরিত নিয়োগপত্র প্রদান করা হয়।

গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র প্রধান উপদেষ্টা , গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে’র দুইবারের নির্বাচিত সাবেক সভাপতি,বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব জনাব আলতাফ হোসেন বাইছকে প্রধান নির্বাচন কমিশনার, সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, সাংবাদিক, লেখক ও কলামিস্ট জনাব মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য,কমিউনিটি ব্যক্তিত্ব, জনাব আসাদ উদ্দিনকে কমিশনার হিসাবে দায়িত্ব প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র উপদেষ্টা পরিষদের সদস্য জনাব আব্দুল বারী নাছির, আমিনুল হক জিলু,গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সাবেক সভাপতি ও গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র কার্যকরি কমিটির সদস্য তমিজুর রহমান রঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ দিলওয়ার হোসেন, বোর্ড অফ ডাইরেক্টরস কমিটির সদস্য রফি আহমদ চৌধুরী শিবা।

এ সময় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মাওলানা মোঃ শওকত আলী সফল ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে যতটুকু সহযোগিতার প্রয়োজন তা প্রদানে আশ্বাস দেন। প্রধান নির্বাচন কমিশনার আলতাফ হোসেন বাইছ, নির্বাচন কমিশনার আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও আসাদ উদ্দিন নির্বাচন পরিচালনায় সংগঠনের সকল সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে বলেন, যত শীঘ্রই সম্ভব নির্বাচনের তফশীল ঘোষণা করা হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...