নিজের নামে জুতার ব্যবসায় নামলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক,

  • প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ৪:৩২ অপরাহ্ণ

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবার জুতার ব্যবসা শুরু করেছেন। স্থানীয় সময় শনিবার (১৭ ফেব্রুয়ারি) তিনি ফিলাডেলফিয়ার ‘স্নিকার কন’এ (বিশ্বের বৃহত্তম স্নিকার বিক্রির ভবন) ‘ট্রাম্প স্নিকার্স’ ব্র্যান্ডের উন্মোচন করেন। যদিও চলতি বছরের নভেম্বরের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণার মধ্যেই নতুন এই ব্যবসায় নেমেছেন ট্রাম্প। খবর দ্য গার্ডিয়ান ও সিএনএনের।

এক সম্মেলনে বক্তব্য রাখার সময় ডায়াসের ওপর এক জোড়া সোনালি রঙের জুতা রাখেন এবং ‘ট্রাম্প স্নিকার’ বাজারজাতের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এসময় ট্রাম্প আরও বলেন, আমি গত ১২-১৩ বছর ধরে এটা নিয়ে কথা বলছি এবং আমার ধারণা, এটা খুবই সফল হবে।

নতুন এক জোড়া জুতার দাম ধরা হয়েছে ৩৯৯ ডলার এবং এর আনুষ্ঠানিক নাম উল্লেখ করা হয়েছে ‘নেভার সারেন্ডার হাই-টপ স্নিকার’। এক রাতের মধ্যেই সব জুতা বিক্রি হয়ে গেছে বলে ওয়েবসাইটটি জানায়। যদিও এতে উল্লেখ করা হয়েছে, এক ব্যক্তি সর্বোচ্চ তিন জোড়া জুতা কিনতে পারবেন।

গেট ট্রাম্প স্নিকার্স ডটকম নামের এই ওয়েবসাইটে এই স্নিকারের আরও দুটি সংস্করণও বিক্রি হচ্ছে। ‘টি’ ও ‘৪৫’ নামের জুতাগুলো ১৯৯ ডলারে বিক্রি হচ্ছে। ট্রাম্পের নাম সম্বলিত কোলন ও পারফিউম বিক্রি হচ্ছে ৯৯ ডলারে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...