বাংলাদেশ-পাকিস্তান ঘুরলেন নিরাপদে, ভারতে হলেন দলবদ্ধ ধর্ষনের শিকার

আন্তর্জাতিক ডেস্ক,

  • প্রকাশিত: ৩ মার্চ ২০২৪, ৯:৪৬ পূর্বাহ্ণ

বাইকে করে এশিয়া ভ্রমণে বের হয়েছিলেন এক স্প্যানিশ দম্পতি। কয়েকটি দেশ ঘুরার পর পাকিস্তান হয়ে বাংলাদেশ ঘুরতে আসেন তারা। তারপর ভারতে যান। সেখানে গিয়ে দলবদ্ধ ধর্ষনের শিকার হলেন ওই স্পন্যাশি নারী। শনিবার (২ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। শুক্রবার (১ মার্চ) রাতে ভারতের ঝাড়খণ্ড রাজ্যে এ ঘটনা ঘটে।

এনডিটিভি জানায়, শুক্রবার (১ মার্চ) বাইকে করে দুমকা হয়ে বিহারের ভাগলপুরের দিকে যাচ্ছিলেন ওই ভুক্তভোগী দম্পতি। পথে হান্সদিহা এলাকায় তাঁবুতে রাত কাটানোর সিদ্ধান্ত নেন। আর সেখানেই ঘটে এ ঘটনা। এ সময় ওই স্প্যানিশ দম্পতিকে নির্যাতনও করা হয়েছে। সাত ধর্ষকের মধ্যে শনিবার তিন জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

এ বিষয়ে দুমকার পুলিশ সুপার পিতাম্বর সিং খায়েরওয়ার বলেন, বাইকার ওই দম্পতি পশ্চিমবঙ্গ থেকে আসার পর ঝাড়খণ্ডের অঞ্চল দিয়ে নেপালের দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা হয়ে যাওয়ায় দুমকার কুঞ্জি গ্রামে একটি অস্থায়ী তাঁবু স্থাপন করে তারা কাটানোর সিদ্ধান্ত নেন। সেখানেই ঘটনাটি ঘটে। রাতে টহল পুলিশ ওই দম্পতিকে সড়কের ওপর থেকে আহত অবস্থায় উদ্ধার করে।

তিনি আরও বলেন, ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। অধিকতর তদন্তের জন্য একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে এবং ফরেনসিক বিশেষজ্ঞদেরও নিয়োগ করা হয়েছে। শুক্রবার রাতেই ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। মামলার তদন্ত চলছে এবং আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই নারী বর্তমানে সরিয়াহাট কমিউনিটি হেলথ সেন্টারের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...