অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) রাত ১০টায় উপজেলার ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদ–সংলগ্ন নুরআলী মিয়ারহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মো. মিরাজ ও সমিতিরহাট ইউনিয়নের মো. ফারুক। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, নিহত যুবকেরা হাটহাজারীতে আত্মীয়ের বাড়িতে ইফতারি দেয়ার পর মোটরসাইকেলে ফটিকছড়িতে ফিরছিলেন। হাটহাজারী-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের নুরআলী মিয়ারহাট বাজার এলাকায় চট্টগ্রামমুখী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

গুরুতর আহত অবস্থায় রাত ১০টার দিকে তাদের ফটিকছড়ির নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

মরদেহ দুটি নাজিরহাট হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আরেফিন আজিম।

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আদিল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা গেলেও অ্যাম্বুলেন্সটি পাওয়া যায়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...