বিয়ানীবাজার ডেভেলপমেন্ট সোসাইটি ইউকে এর ঈদ পূর্ণমিলনী এবং অভিষেক অনুষ্টান সম্পন্ন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ণ

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে ইস্ট লন্ডনের একটি অভিজাত হলে বিয়ানীবাজার ডেভেলপমেন্ট সোসাইটি ইউকের ঈদ পূর্ণমিলনী এবং অভিষেক অনুষ্টান সম্পন্ন হয়েছে। সোসাইটি সেক্রেটারি মোহাম্মদ নুরুজ্জামানের প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্টিত হয় এই পূর্ণমিলনী। সভায় সভাপতিত্ব করেন সোসাইটির নব নির্বাচিত সভাপতি জনাব আবু বক্কর। অনুষ্টানে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন কাজী পারভেজ আহমদ ,ইসলামী সংগীত পরিবেশন করেন যৌথভাবে আবু তাহের সাইফুল্লাহ ও আহমেদ ইফতেখার।অনুষ্ঠানে আগত সবাইকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সোসাইটির সভাপতি জনাব আবু বক্কর। এছাড়াও তিনি সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য এবং পরিকল্পনা সম্পর্কেও আলোকপাত করেন।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন ইস্ট লন্ডন মসজিদের ঈমাম হাফিজ আবুল হোসাইন খান। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন ইস্ট লন্ডন মসজিদের হেড অফ এসেট আসাদ মোহাম্মদ জামান। বৃট কলেজের চেয়ারম্যান মুছাদ্দিক আহমদ। ছাতক ইসলামীক সোসাইটির সভাপতি লোকমান আহমদ ও গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকে সেক্রেটারি মুহিবুল হক।

এছাড়াও বক্তব্য রাখেন সোসাইটির সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ বাবুল খান।

অন্যান্যদের মধ্যে কথা রাখেন, আখনু হুসাইন, মুহাম্মদ আব্দুল মজিদ, আব্দুল্লাহ আল মুনিম, মুহিবুল হক, কয়েছ আহমদ, এমদাদুল হক কাজল, সালাহ আহমদ, আহমদ হুসাইন, ফখরুল ইসলাম, জাকের আহমদ চৌধুরী, এমদাদুল হক নওয়াজ প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...