সেন্ট ডান্সটন ব্র্যাঞ্চ লেবার পার্টির ইফতার অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি,

  • প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৩, ১১:৪৬ পূর্বাহ্ণ

সেন্ট ডানসটন ব্রাঞ্চ লেবার পার্টির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও সোসশাল গেদারিং ৪ঠা এপ্রিল মঙ্গলবার স্থানীয় ষ্টীফোর্ড সেন্টারে এক মনোরম পরিবেশে সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন চেয়ার শাহানুর আহমদ খান ও সঞ্চালনা করেন সেক্রেটারী নাসির উদ্দিন। সভাপতির স্বাগতিক বক্তব্যে পবিত্র মাহে রমজানের ধর্মীয়, নৈতিক, সামাজিক, শারীরিক এমনকি অর্থনৈতিক গুরুত্ব ও তাৎপর্য ইন্টারফেইথের আলোকে বিশেষায়িত করেন। পবিত্র কোরআনের উদ্বৃতি দিয়ে তিনি বলেন আল্লাহরাব্বুল আলআমিন আমাদের উপর যেভাবে রোজা ফরজ করে দিয়েছেন ঠিক তেমনিভাবে আমাদের পূর্ববর্তী উম্মতের উপর ও রোজা ফরজ করে দিয়েছিলেন ।

সভায় উপস্থিত প্রধান ও বিশেষ অতিথিগণ তাঁদের মূল্যবান বক্তব্যে এ মাহফিলের মাহাত্ম্য ও সুদুরপ্রসারী গুরুত্বের দিকনির্দশনা করেন।
সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জিএলএ মেম্বার উন্মেষ দেশাই, টাওয়ার হ্যামল্টেসের অপজিশন লিডার কাউন্সিলর সিরাজুল ইসলাম, কাউন্সিলর জেইমস কিংস ও মোহাম্মদ চৌধুরী, সাবেক কাউন্সিলর মিজান চৌধুরী, আব্দুস শুরুর ও মোহাম্মদ পাপপু , পপলার ও লাইমহাউজ সিএলপির চেয়ার ক্রিস্টোফার ওয়ারল, ষ্টীফোর্ডের সেক্রেটারী শাহ হাবিবুর রহমান, ম্যানেজার জয়নুল হক, স্পীটালফিল্ড ও বাংলা টাউনের নজরুল আমীন সহ আরো অনেক।

উক্ত মাহফিলে ও আলোচনায় অংশগ্রহণ করেন জুলহাস চৌধুরী, কমর উদ্দিন আহমদ, মোঃ সফিকুর রহমান, মোঃ সুলতান হায়দার, মোঃ আবুল হোসেন, মুহী মিকদাদ মোঃ হাবিবুর রব, ফারুক আহমদ, আক্তার হোসেন চৌধুরী, মোঃ আব্দুর রব, আলী হায়দার, আব্দুর রহমান, মিফতা উদ্দিন, এ রহমান, শাহান চৌধুরী, আশরাফ চৌধুরী, আব্দুল কুদ্দুস, মোঃ আফিকুল ইসলাম, এম রহমান, মোঃ দিলাওয়ার, গিয়াস উদ্দিন, মোস্তফা উদ্দিন, মোঃ সাদিক, এ রহমান, মোঃ ফখরুল ইসলাম, কাজী মোহাম্মদ জহীর আলী, হারুন মিয়া আতিক কামালী, মুস্তাফিজুর রহমান, আয়না মিয়া প্রমুখ। পরিশেষে মানবজাতির শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন জনাব আব্দুল কুদ্দুস । সর্বশেষে পবিত্র ইফতার পরিবেশনের মাধ্যমে পবিত্রানুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...