টাওয়ার হ্যামলেট কেয়ারর এসোসিয়েশনের ইফতার মাহফিল সম্পন্ন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৩, ১২:২৯ অপরাহ্ণ

লন্ডনে টাওয়ার হ্যামলেট কেয়ারর এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার (১০ এপ্রিল) স্থানীয় রিজেন্ট লেক ব্যাংকুইটিং হলে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে ইফতারপূর্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেটেস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফুর রহমান, রুশনারা আলী এম,পি, আফসানা বেগম এমপি, কাউন্সিলের স্পিকার শাফি আহমেদ। লেবার পার্টির ও এস্পেয়ার পার্টির কাউন্সিলরৃন্দ, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিবিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক লিটন আহমেদ সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ভাইস প্রেসিডেন্ট জাহিদ মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন এসোসিয়েশনের উপদেষ্টা সাহান চৌধুরী ও জগলুল খান।

এছাড়া অন্যদের মাঝে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ-সভাপতি সফর উদ্দিন, জাকির হোসেন, ফজলুর রহমান ও কোষাধ্যক্ষ জুয়েল আহমেদ।

অনুস্টানে টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার ও বর্তমান কাউন্সিলরবৃন্দ এবং কমিউনিটির বিশাল সংখ্যক বিভিন্ন পেশাজীবি গুনীজনরা উপস্থিত ছিলেন। তারা এসোসিয়েশনের ভূয়সী প্রশংসা করেন এবং উত্তরোত্তর সাফল্য ও সার্বিক মঙ্গল কামনা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...