ইতালির পাদোভায় টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ইতালি প্রতিনিধি,

  • প্রকাশিত: ১০ মে ২০২৩, ১:২৩ পূর্বাহ্ণ

ইতালির পাদোভায় টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

খেলাধুলা শরীর ও মনকে করে তুলে জাগ্রত। আর প্রবাসে কর্মব্যবস্ততার মধ্য ও খেলাধুলার চর্চা চালিয়ে যাওয়া অনেকটা কষ্টের হলেও থেমে নেই ক্রীড়া প্রেমী প্রবাসীর।গত রবিবার ইতালির পাদোভায় তরুণ ক্রিকেটারদের আয়োজনে এই বছরের প্রথম টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ১৬ টি দল নিয়ে শুরু করা হয়েছে। পাদোভা ছাড়াও এই টুর্নামেন্টে ভেনিস মনফলকনে বোলোনিয়া স্ত্রা শহরের ক্রিকেট দল অংশগ্রহণ করেছে।
রবিবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ABP সদ্য বিদায়ী সভাপতি জামান সরকার কামরুল, বৃহত্তর নোয়াখালী জেলার সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মানিক, ABP এর সভাপতি প্রার্থী সফিকুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রার্থী সাখাওয়াত হোসেন, চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। উপস্থিত ছিলেন পাদোভা কমিউনিটির আলমগীর সরকার ,আক্তার হোসেন, নোয়াখালী সমিতির সহ-সভাপতি মোঃ ফারুক, হাশেম খান সভাপতি ও সোহেল রানা সাধারণ সম্পাদক বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা সমিতি কুমিল্লা।

বাংলাদেশ পেনেল পাদোভা এবিপি সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টের সার্বিক সহযোগিতা ও পরিচালনা করছেন নোমান, আরিফ ,তানভির রেজা, আকাশ, আকবর, রিয়াজ, শিবির, মহসিন প্রমুখ।
উদ্বোধনী খেলায় পাদোভা ষ্টার ১১ ৩৭ রানে স্ত্রা ক্রিকেট একাদশকে পরাজিত করে এবং এল সি সি ক্রিকেট একাদশ ১০৪ রানে পাদোভা ক্রিকেটব একাদশ কে পরাজিত করেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...