প্যারিসে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্স’র সমুদ্র বিলাস সম্পন্ন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩, ৯:৫২ পূর্বাহ্ণ

প্যারিসে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্স’র বার্ষিক সমুদ্র বিলাস ও আনন্দ ভ্রমণ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। দূরপ্রবাসে কর্মব্যস্ত জীবনে ক্লান্তির অবসাদ দূর করতে গত ২৩ জুলাই রবিবার সকাল ৯টায় প্যারিসের বুলোন ও সারসেল থেকে দ্বিতল একটি বাসযোগে প্রায় ৮০ জন যাত্রী নিয়ে ‘প্লাজ দ্য বুলন সুখ মেখ’ (Plage de Boulogne-sur-mer) সমুদ্র সৈকতে যাত্রা শুরু হয়। যাত্রা পথে কিরাত, হামদ, নাত, গান, কবিতা ও কৌতুক আর আড্ডায় নিজেদের মধ্যে পরিচিতি বাড়িয়ে আনন্দে মেতে উঠেন সবাই।

বার্ষিক সমুদ্র বিলাস ও আনন্দভ্রমণে অংশগ্রহণকারীদের জন্য বিভিন্ন খেলাধুলা ও সাধারণ জ্ঞাণ প্রতিযোগীতার পাশাপাশি ছিলো দেশীয় মূখরুচক খাবারের আয়োজন।

সংগঠনের সভাপতি আব্দুল লতিফ সাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদিক তাজিনের সঞ্চালনায় পুরো ভ্রমণজুড়ে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সাবেক সভাপতি যথাক্রমে ইলিয়াস আলী, কামরুল ইসলাম, উপদেষ্টা মোস্তফা উদ্দিন, শাহাব উদ্দিন, সহ সভাপতি শরীফ আহমদ, সহ সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুসলিম উদ্দিন, প্রচার সম্পাদক মিফতাহ উদ্দিন, সহ প্রচার সম্পাদক রায়হান হোসেন, অর্থ সম্পাদক হাসান আল বান্না, সহ অর্থ সম্পাদক জাইদুল ইসলাম গৌছ, নবীণবরণ সম্পাদক দেলোয়ার আহমদ, ক্রীড়া ব্যবস্থাপক আনোয়ার হোসেন, নিজাম উদ্দিন, কে আই সবুজ, জাহেদ আহমদ প্রমুখ।

দিনশেষে অথিতিরা বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তোলে দেন।

এ ধরণের আয়োজন অব্যহত রাখার অঙ্গীকার ব্যক্ত করে বক্তাগণ শাহবাজপুরের উনয়নে নিরলস কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...