সিসিক নির্বাচনে মেয়র প্রার্থী আনোয়ারুজামান চৌধুরীর সমর্থনে লন্ডনে সংবাদ সম্মেলন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩, ৭:৫১ অপরাহ্ণ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের ও প্রবাসীদের প্রতিনিধি মেয়র প্রার্থী আনোয়ারুজামান চৌধুরীর সমর্থনে প্রবাসী সিলেট সিটিকর্পোরেশনের নাগরিকদের উদ্যোগে লন্ডনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার (২৮এপ্রিল ) লন্ডন বাংলা প্রেসক্লাব অফিসে আয়োজিত উক্ত সংবাদ সম্মেলনে আনোয়ারুজামান চৌধুরী নির্বাচনী ক্যাম্পেইন কমিটি যুক্তরাজ্য-এর বক্তব্য হবহু তুলে ধরা হলো।

 

প্রিয় সাংবাদিক বৃন্দঃ আসসালামুআলাইকুম ও আদাব

আপনারা নিশ্চয় ইতিমধ্যে অবগত হয়েছেন আসন্ন সিলেট সিটিকর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের পক্ষ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিলেতের সামাজিক রাজনৈতিক আন্দোলন সংগ্রামের তরুণ ও যুব সমাজের অন্যতম সক্রিয় সংগঠক কমিউনিটির নিকট আস্থা ও ভরসার ঠিকানা জনাব আনোয়ারউজামান চৌধুরী।

প্রিয় সাংবাদিকবৃন্দ :

একজন প্রগতিশীল, মুক্ত,মননশীল চিন্তার মানুষ আনোয়ারুজামান চৌধুরী, বরাবরই আপনাদের এবং সংবাদ ও গন মাধ্যমের প্রতি যথেষ্ট আন্তরিক ছিলেন এবং আপনাদের সমর্থণ ও সহযোগীতায় রাজনীতি,সমাজ ও মানবিক মর্যাদা সম্পন্ন কাজে এগিয়ে যেতে তাকে উৎসাহীত করেছে ৷

আমরা বিশ্বাস করি সমাজ, রাষ্ট্র ও মানুষের প্রতি দায়বদ্ধতার কারনে ব্যক্তি আনোয়ার উজ্জামান চৌধুরী সর্বমহলে নিজেকে গ্রহণ যোগ্য করতে পেরেছেন ।

একজন পরিক্ষিত রাজনীতিবিদ ও সমাজ ও দেশ উন্নয়নের ব্রত নিয়ে কাজ করা মানুষটির প্রতি আমাদের প্রবাসীরা বিভিন্ন ভাবে উপকৃত হয়েছি ৷ আমাদের প্রবাসীদের মৌলিক দাবী দাওয়া ও জায়গা জমিন,বাসা, বাড়ী সহ নানাবিধ সমস্যা সমাদানে নিজেদের প্রতিনিধি নির্বাচিত করা সময়ের দাবী ।
তাই আমরা বিশ্বাস করি বিলেতে বসবাসরত সকল স্থরের প্রবাসী তথা সিলেট সিটির ৪২টি ওয়ার্ডের প্রবাসীরা ঐক্যবদ্ধ ভাবে আগামী ২১ জুনের বহু প্রতিক্ষিত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আওয়ামী লীগ ও ঐক্যবদ্ধ প্রবাসীদের যোগ্য প্রতিনিধি আনোয়ার উজামান চৌধুরীকে নৌকা প্রতিকে নির্বাচিত করতে সাহায্য সহযোগীতা ও সমর্থন প্রত্যাশা করি ৷

প্রিয় সাংবাদিকবৃন্দ :

আপনাদের সার্বিক সহযোগীতা ও আনোয়ার উজামানের স্বপ্নের স্মার্ট,পরিকল্পিত, আধুনিক নগরী গঠণে সমর্থন সবিনয় প্রত্যাশা করি ৷ আমরা বিশ্বাস করি সবার সহযোগীতা ও দোয়া নিয়ে সিলেট সিটি কর্পোরেশনের জনগনের এবং প্রবাসীদের প্রতিনিধি নির্বাচিত হবেন । পরিশেষে আজকের সংবাদ সম্মেলনে উপস্থিত হওয়ার জন্য আনোয়ার উজামান চৌধুরীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি । ধন্যবাদ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...