গ্রেটার সিলেট ইউকের পক্ষ থেকে মৌলভীবাজারে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

শেখ নুরুল ইসলাম,

  • প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪, ৭:০৭ পূর্বাহ্ণ

গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের পক্ষ থেকে এ’বছর সিলেট বিভাগের ৪ টি জেলায় ১ হাজার সুবিধাবঞ্চিত নিডি “শীতার্ত মানুষের মধ্যে শীত উপহার (কম্বল) বিতরণ করার উদ্দ্যোগ নেওয়া হয়েছে।

এই ধারাবাহিকতায় গত ৪ ফেব্রুয়ারি মৌলভীবাজার ক্লাবে ২’শত শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কো – কনভেনার বিশিষ্ট ব্যাবসায়ী মসুদ আহমদ এর সভাপতিত্বে এবং বিআইএস মৌলভীবাজার এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব এর সঞ্চালনায় অনুষ্ঠিত পোগ্রামে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব মিসবাহুর রহমান, এই মহতি পোগ্রাম চলাকালে বৃটেন থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর।

শীতবস্ত্র বিতরণে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ইউকের সাবেক চেয়ারপার্সন বিশিষ্ট ব্যাবসায়ী নুরুল ইসলাম মাহবুব, বাসস মৌলভীবাজার জেলা প্রতিনিধি ডা: ছাদিক আহমেদ,মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ নওশের আলী খোকন, মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, মৌলভীবাজার সেবা প্রাইভেট ক্লিনিকের ম্যানেজিং ডিরেক্টর জয়নাল খান, ইউকে ওয়েলস ছাত্রলীগের সভাপতি বদরুল মনসুর, প্রবাসী আহমদ আলী জিবু, একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর, সাবেক ইউপি মেম্বার লিপন মিয়া, কচুয়া আল- মনসুর ওয়েলফেয়ার ট্রাষ্টের অন্যতম ট্রাষ্টি মোহাম্মদ কামাল মনসুর, ও মৌলভীবাজার আনন্দ পাঠশালার প্রতিষ্ঠাতা আব্দুস সালাম,ও যুবসংগঠক আমিনুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিসবাহুর রহমান গ্রেটার সিলেট ইউকের এই ধরনের মানবিক উদ্দোগের ভূয়শী প্রশংসা করে বলেন, আপনাদের সংগঠনের আগামী দিনের পথচলায় আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যাক্ত করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে গ্রেটার সিলেট ইউকের সাবেক চেয়ারপার্সন বিশিষ্ট ব্যাবসায়ী নুরুল ইসলাম মাহবুব শুধু এই প্রজেক্ট নয় আগামীতে আমাদের সংগঠন এর পক্ষ থেকে আরও মানবিক প্রজেক্ট আমরা নিয়ে আসবো এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

বৃটেন থেকে টেলিকনফারেন্সে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর বলেন প্রবাসীদের দাবি দাওয়া বাস্তবায়নে সরকারের সাথে লবিং করা এবং গ্রেটার সিলেট তথা বাংলাদেশে মানবতার কল্যাণে ও বৃটেনের কমিউনিটির উন্নয়নে ঐক্যের বন্ধনে কাজ করার দীপ্ত শপথে গঠিত গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের পক্ষ থেকে সিলেট বিভাগের ৪ টি জেলায় ১ হাজার “শীতার্ত মানুষের মধ্যে শীত উপহার (কম্বল) বিতরণ করার উদ্দ্যোগ নেওয়া হয়েছে। এই ধারাবাহিকতায় আজ মৌলভীবাজারে ২ শত শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। পযার্য়ক্রমে অন্যান্য জেলায় ও বিতরণ করা হবে এতে সবার সহযোগিতা কামনা করেছেন।

সভাপতির বক্তব্যে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কো – কনভেনার বিশিষ্ট ব্যাবসায়ী মসুদ আহমদ আজকের এই মহতি পোগ্রাম বাস্তবায়নে বাংলাদেশ টিম সহ যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে পোগ্রামের সমাপ্তি ঘোষণা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...